1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বন্দরটিলা কাঁচাবাজার এলাকায় নুসরাত জাহান  সাবিনা নামে এক গৃহবধুর রহস্যজনক মৃত্যু দেওয়ানগঞ্জে ৭০০ পিস ইয়াবাসহ আটক-০১ পাঁচবিবিতে মেয়াদউত্তীর্ণ জেলা ও উপজেলা পকেট কমিটি বাতিলের দাবীতে বিএনপির সংবাদ সম্মেলন বটিয়াঘাটা ভান্ডারকোট ইউনিয়নে আদালতে মামলা থাকা অবস্থায় জোরপূর্বক জমি দখলের অভিযোগ আপিলের অনুমতি পেলেন ড. ইউনূস, শুনানি ১৯ নভেম্বর বটিয়াঘাটায় কৃষি প্রনোদনা ও ইঁদুর নিধন কর্মসুচির সভা অনুষ্ঠিত পাঁচবিবি উপজেলার মহিপুরে আগাম আখচাষী মতবিনিময় সভা  অনুষ্ঠিত বাঘায় সাংবাদিক আবুল হাশেম ও তার বাবার উপর হামলা। র‍্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে গার্মেন্টস কর্মী ধর্ষণ মামলার পলাতক আসামি মোহাম্মদ শফিউল আলম গ্রেফতার। বরগুনায় শ্রমিক লীগ নেতা ও সাবেক চেয়ারম্যান গোলাম কিবরিয়া গ্রেফতার 

চট্টগ্রাম-১১ আসন হলো দেশের হৃদপিণ্ড খ্যাত (সদরঘাট-বন্দর-ইপিজেড-পতেঙ্গ) আসনে “এম এ লতিফ’র টানা বিজয়।

  • আপডেট সময়ঃ রবিবার, ৭ জানুয়ারী, ২০২৪
  • ১০০ জন দেখেছেন

মোঃ শহিদুল ইসলাম,বিশেষ প্রতিনিধিঃ চট্টগ্রাম নগরীর দেশের হৃদপিণ্ড খ্যাত চট্টগ্রাম-১১ (সদরঘাট-বন্দর-ইপিজেড-পতেঙ্গা) আসনে টানা বিজয় পেয়েছেন “এম আবদুল লতিফ” নৌকা প্রতীকের প্রার্থী হলেও দলের প্রভাবশালী নেতাদের একাংশের বিরোধিতার মধ্যেও ভোটযুদ্ধে জয়ী হয়েছেন “এম আবদুল লতিফের”।

 

 তিনি ভোট পেয়েছেন ৫১ হাজার ৪৯৪ ভোট, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জিয়াউল হক সুমন পেয়েছেন ৪৬ হাজার ৫২৫ ভোট।

 

 রোববার (৭ জানুয়ারি)২০২৪ খ্রি: সন্ধ্যায় ফলাফল ঘোষণা করেন নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা মোহাম্মদ তোফায়েল ইসলাম।

 

দেশের প্রধান সমুদ্রবন্দর, শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দর, বঙ্গবন্ধু টানেলের পতেঙ্গা প্রান্ত, গুপ্তখালের জ্বালানি তৈলাধার, ইস্টার্ন রিফাইনারি, দুই বড় ইপিজেড, চট্টগ্রাম কাস্টম হাউস, বিএসসি ও বিপিসির প্রধান কার্যালয়সহ বেশ কিছু বেসরকারি কনটেইনার ডিপো, বে- টার্মিনাল, আগ্রাবাদ বাণিজ্যিক এলাকাসহ অসংখ্য গুরুত্বপূর্ণ স্থাপনা ও প্রতিষ্ঠানের কারণে দেশের অন্যতম গুরুত্বপূর্ণ এ সংসদীয় আসন।

বলা হয়ে থাকে এখানকার ইপিজেড গুলোতে দেশের সব জেলা-উপজেলার মানুষ কাজ করেন, এখানকার একটি ওয়ার্ডে অনেক সংসদীয় আসনের চেয়ে বেশি ভোটার ভোটাধিকার প্রয়োগ করেন।

(সদরঘাট-বন্দর-ইপিজেড-পতেঙ্গা) আসনে এবার সাত জন প্রার্থী থাকলেও  স্বতন্ত্র প্রার্থী ও চসিকের কাউন্সিলর জিয়াউল হক সুমনের সঙ্গে ভোটযুদ্ধ করে জয়ী হয়েছে “এম আবদুল লতিফ”।

শেয়ার করুন

আরো দেখুন......